পূজার নাটকে তারিন

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার
প্রকাশিত: ০৩:২৮ আপডেট: ০৩:৩১

পূজার নাটকে তারিন

দুর্গাপূজায় ‘মহামায়া’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন। নাটকে তার স্বামীর চরিত্রে ক্যামেরার সামনে দাঁড়ালেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল। 

৩৩ বছর আগে দোদুল ও তারিন বিটিভি’র ধারাবাহিক নাটক ‘ঝন্টু পন্টু’তে প্রথম একসঙ্গে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। এরপর তারিন নায়িকা হিসেবে নিয়মিত কাজ করলেও দোদুলকে আর ক্যামেরার সামনে দেখা যায়নি। তবে দোদুলের অনেকগুলো নাটকে তারিন অভিনয় করেছেন। দীর্ঘ সময় পর দুজন একসঙ্গে অভিনয় করে বেশ উচ্ছ্বসিত।

দোদুল বলেন, দীর্ঘদিন পর তারিনের সঙ্গে অভিনয় করতে গিয়ে শৈশবের অনেক কথা মনে পড়েছে পরিচালনা নিয়ে ব্যস্ত থাকার কারণে অভিনয় করার সুযোগ হয়ে ওঠেনি। যদিও তারিন অনেক বার অভিনয় করার কথা বলেছিল।

এ নাটকে আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, শামীমা তুষ্টিসহ অনেকে। এটি লিখেছেন দোদুলের স্ত্রী ঊর্মি মোস্তফা। খুব শিগগিরই নাটকটি বেসরকারি যেকোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।

এদিকে, তারিন সম্প্রতি প্রায় এক বছর পর বিটিভি’র ‘মঙ্গল আলোকে’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেন। এটিতে প্রথমবারের মতো তিনি অভিনয় করেছেন সাংবাদিকের ভূমিকায়। ইকবাল ইউসুফের রচনায় এটি প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads