জীবনে আমারও ভুল হয়েছে কিন্তু কোনোদিন ক্রাইম করিনি: শাকিব

বিনোদন ডেস্ক
১ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০৩:৫৯

জীবনে আমারও ভুল হয়েছে কিন্তু কোনোদিন ক্রাইম করিনি: শাকিব

পৃথিবীর অনেক স্টার-সুপারস্টাররা করোনায় কী অবস্থায় আছেন, ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্ত অনুরাগীরা তা জানতে পেরেছেন। অথচ করোনার শুরু থেকে (গত ৪ মাস) শাকিব খান কী অবস্থায় আছেন, তার কোনো আপডেট কেউ কিছুই জানা যায়নি।

এই প্রসঙ্গে শাকিব বলেন, বরাবরই আমার ব্যক্তিগত বিষয়গুলো সবসময়ই ব্যক্তিগতই রাখার চেষ্টা করি। কখনো সামনে আনতে চাই না। প্রথমদিকে তো ঘর থেকেই বেরই হইনি। শেষ কিছুদিন একেবারে ইমার্জেন্সি কাজ ছাড়া বের হইনি। তবে গত ৪ মাসে নিজের সঙ্গে নিজে সবচেয়ে বেশি কথা বলেছি। এতো কথা বলেছি যে, এই ইন্টার্ভিউতে সবকিছু তুলে ধরা সম্ভব নয়। এতকিছু ভাবার বা নিজের সঙ্গে নিজের কাটানোর জন্য এতো লম্বা সময় আগে কোনোদিনই পাইনি। প্যান্ডামিক শুরুর কিছুদিন পর থেকে ভাবনা আসে, নিজের ভুল এবং সঠিক কাজগুলো নিয়ে ভাববার।

সেই ভাবনার কিছু অংশ তুলে শাকিব বলেন, অন্য সবার মতো আমিও রক্তে মাংসে গড়া মানুষ। আমারও আবেগ আছে, অনুভূতি কাজ করে। এই জীবনে আমারও হয়তো কিছু ভুল হয়েছে। কিছু কিছু ভুল ইমোশনালি হয়েছে। তবে আমি কোনোদিনই ক্রাইম করিনি। আমার উদ্দেশ্য সবসময় সৎ ছিল। দিনশেষে প্রমাণিত আমিই সত্য-সঠিক ছিলাম। কাজের ক্ষেত্রেও নানা প্রতিবন্ধকতা তৈরি হয়েছে। কিন্তু সৃষ্টিকর্তার আশীর্বাদ ও কোটি কোটি মানুষের দোয়া-ভালোবাসা আমাকে বিপদমুক্ত করেছে। আগের মতো এখনও আমারই দিন। এতোগুলো বছর কাজের মধ্যে ডুবে ছিলাম। এসব ভাবনা পেইন কখনই আমাকে ছুঁতে পারেনি।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads