গুঞ্জন উড়িয়ে দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
৬ জুলাই ২০২০, সোমবার
প্রকাশিত: ০২:৪৯

গুঞ্জন উড়িয়ে দিলেন কঙ্গনা

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তার পরিবারের সদস্য থেকে শুরু করে নিকটতম বন্ধুদের সঙ্গে কথা বলছে পুলিশ। সঞ্জয় লীলা বানসালি, শেখর কাপুর ও কঙ্গনা রনাউতকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে বলে গুঞ্জন উঠেছে।

তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কঙ্গনা। নায়িকার টিম সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে লিখেছে, কঙ্গনা রানাউত এখনো মুম্বই পুলিশের কাছ থেকে এ রকম কোনো অনুরোধ পাননি। তবে পেলে তিনি অবশ্যই সহযোগিতা করবেন।

সুশান্তের মৃত্যুর পর চলচ্চিত্র অঙ্গনের মাফিয়া, বলিউড ও গণমাধ্যমের সুবিধাভোগী ব্যক্তিদের একহাত নিয়েছেন কঙ্গনা । একটি ভিডিওতে টিম কঙ্গনা শিরোনামে লিখেছে, যদি কোনো ব্যক্তির ওপর আবেগিক, মনস্তাত্ত্বিক ও মানসিক হেনস্তা প্রকাশ্যে ঘটে এবং আমরা সবাই নীরবে এটি দেখি, তবে সে জন্য সবাই দোষী। সিস্টেমকে দোষ দেওয়াই কি যথেষ্ট? কখনো পরিবর্তন হবে?

আরেক ভিডিও বার্তায় কঙ্গনা প্রশ্ন তোলেন, এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা! এ ছাড়া এই অঙ্গনে স্বজনপোষণের বিষয়েও কথা বলেন তিনি। এরইমধ্যে করণ জোহর থেকে শুরু করে বলিউডের অনেক নামি পরিচালক ও অভিনেতা-অভিনেত্রীকে ইঙ্গিত করে স্বজনপোষণের অভিযোগ এনেছেন তিনি।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads