করোনা থেকে মুক্তি পাচ্ছে না বনি কাপুরের ফ্যামিলি

বিনোদন ডেস্ক
৬ জুন ২০২০, শনিবার
প্রকাশিত: ০৫:২৬ আপডেট: ০৫:২৮

করোনা থেকে মুক্তি পাচ্ছে না বনি কাপুরের ফ্যামিলি

করোনা হানা দিয়েছে প্রয়াত বলি-নায়িকা শ্রীদেবীর বাড়িতে । গত ১৬ মে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শ্রীদেবীর বাড়ির এক পরিচারক । এরপর তাদের বাড়ির আরও দু’জন স্টাফ করোনা আক্রান্ত হন ।

তবে বনি কাপুর জানিয়েছেন, তিনি এবং তার দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুরের করোনা পরীক্ষা হয়েছে এবং তাঁরা একদম সুস্থ রয়েছেন ।

এর আগে সুজান খানের বোন ফারহা খান আলির এক স্টাফ করোনা আক্রান্তের খবর মিলেছিল । কিছুদিন আগেই সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর খবর রটেছিল ।

তবে তার মৃত্যুর সঠিক কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে । গতকালই বলিউডের আরও এক পরিচালক অনিল সুরি মারা গিয়েছেন করোনা আক্রান্ত হয়ে । সেই তালিকায় নাম উঠেছে কাপুর পরিবারেরও ।

জানা গিয়েছে, বনি কাপুরের পরিচারক চরণ সাহুর (২৩) প্রথম করোনা ধরা পড়ে। বনি, জাহ্নবী, খুশির সঙ্গে আন্ধেরির ‘গ্রিন একর’, লোখান্ডালা কমপ্লেক্সেই থাকতেন তিনি । ১৬ মে থেকে শরীর খারাপ হতে শুরু করে চরণের। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে ।

চিকিৎসকরা তার লালারসের নমুনা পরীক্ষা করতে পাঠান। চরণকে আইসোলেশনে রাখা হয় । পরে পরীক্ষার রিপোর্ট এলে দেখা যায় তার নমুনায় করোনা ভাইরাসের উপস্থিতি রয়েছে। এরপর তাদের বাড়ির আরও দু’জন কর্মীর দেহে করোনার উপস্থিতি মেলে ।

ফলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয় বনি ও তার দুই মেয়েকেও। এরপর তাদের করোনা পরীক্ষা হলে তা নেগেটিভ আসে। ট্যুইট করে নিজেই সে কথা সকলকে জানিয়েছেন বনি কাপুর ।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads