সম্পত্তি বিক্রি করে অসহায়দের সাহায্য করছেন রনিত রায়

বিনোদন ডেস্ক
৬ জুন ২০২০, শনিবার
প্রকাশিত: ১২:৪৬

সম্পত্তি বিক্রি করে অসহায়দের সাহায্য করছেন রনিত রায়

সম্প্রতি একটি জাতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা রনিত রায় জানিয়েছেন কীভাবে ছোটবেলা থেকে লড়াই করে অভিনয় জগতে নিজের জায়গা করে নিয়েছেন তিনি।

সেই অভিনেতাই নিঃশব্দে সাহায্য করছেন লকডাউনে বেকায়দায় পড়া দরিদ্র পরিবারকে। মোট ১০০টি পরিবারের দায়িত্ব নিয়েছেন তিনি। কিন্তু গত জানুয়ারি মাস থেকে করোনা আতঙ্কের কারণেই নিয়মিত উপার্জন বন্ধ হয়েছে তার। একটি ছোট ব্যবসা তার আছে, সেটিও লকডাউনের কারণে বন্ধ।

উপার্জন প্রায় নেই বললেই চলে। সেই অবস্থায় দরিদ্র পরিবারগুলিকে সাহায্যের পথ থেকে তিনি সরে আসেননি। অর্থাভাব থাকলেও নিজের কয়েকটা ছোটখাটো জিনিস বিক্রি করে অর্থ জোগাচ্ছেন তিনি।

বলিউড লকডাউনের মধ্যে দেশের দরিদ্র মানুষদের সাহায্য করতে নানাভাবে এগিয়ে এসেছে। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর বিষয়ে অগ্রণী ভূমিকা নিয়ে প্রশংসা কুড়িয়েছেন সোনু সুদ।

রনিত রায়ও অনেকদিন ধরে ১০০টি দরিদ্র পরিবারকে সাহায্য করছেন। সাক্ষাৎকারে রনিত জানিয়েছেন, ‘‌আমার জানুয়ারি মাস থেকে উপার্জন নেই। আমার একটি ছোট ব্যবসা ছিল, সেটাও মার্চ মাস থেকে বন্ধ হয়ে পড়ে আছে। আমার যা আছে, তাই থেকে বিক্রি করে আমি চেষ্টা করছি ১০০ পরিবারকে সাহায্য করতে। দায়িত্ব যখন নিয়েছি, তখন সেটা ছেড়ে যাওয়া উচিত নয়।’‌

তিনি আরও জানিয়েছেন, ‘‌আমি খুব একটা বড়লোক নই। কিন্তু যে সমস্ত প্রোডাকশন হাউজের ঝাঁ চকচকে অফিস দু’‌কিলোমিটার দূর থেকেও দেখা যায়, তাদের কিছু একটা করা উচিত। এই সময়ে তারা যদি অভিনেতা, কলাকুশলীদের পাশে এসে না দাঁড়ায়, তাহলে আর কিছু বলার নেই। ৯০ দিন তাদের অর্থ দিয়েছেন হয়ত, কিন্তু এখনও তাদের টাকার দরকার। ওরা না খেয়ে থাকবেন, সেটা তো হয় না।’‌

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads