‘আমরাও বিদ্যুৎহীন’, বিদ্যুৎকর্মীদের পাশে থাকার আবেদন সৃজিতের

বিনোদন ডেস্ক
২৩ মে ২০২০, শনিবার
প্রকাশিত: ০১:৪৩

‘আমরাও বিদ্যুৎহীন’, বিদ্যুৎকর্মীদের পাশে থাকার আবেদন সৃজিতের

পশ্চিম বাংলায় রীতিমতো তাণ্ডব চালিয়েছে সুপার সাইক্লোন আম্পান। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা তো বটেই, কলকাতাও যেন রাতারাতি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। যত্রতত্র ছড়িয়ে রয়েছে গাছ, বিদ্যুতের তার। অর্ধেকেরও বেশি শহর এখনও অন্ধকারে ডুবে। ধৈর্য হারাচ্ছে সাধারণ মানুষ। 

বিদ্যুৎ কোম্পানির কর্মীদের উপর চলছে হামলা। কিন্তু তারাও তো অসহায়। নিরুপায়। তারাও তো তাদের মতো করে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এক বিদ্যুৎকর্মীর সেই কথাই লিখেছিলেন ফেসবুকে। সেটি শেয়ার করে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানালেন সমস্যায় রয়েছেন তারাও। কিন্তু এর থেকে রেহাই পেতে গেলে ধৈর্য ধরে লড়তে হবে।

তার ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, তার এলাকাতেও গত ৪৮ ঘণ্টা বিদ্যুৎ নেই। কিন্তু এ সময় একটু ধৈর্যশীল হতেই হবে। “বিদ্যুৎ কর্মীরা যেভাবে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন পরিষেবা স্বাভাবিক করার জন্য এই প্রতিকূল পরিস্থিতিতেও তার জন্য কুর্নিশ। যিনি এই স্টেটাস-টি লিখেছেন তিনি একজন বিদ্যুৎকর্মী। ওনাদের থেকে ভাল করে গ্রাউন্ড লেভেল এর পরিস্থিতি কেউ বুঝিয়ে বলতে পারবে না। আমাদেরও উচিত একটু ধৈর্যশীল হয়ে তাদের পাশে থাকা।”

সৃজিত মুখেপাধ্যায় লিখেছেন, তার বাড়তেও দু’দিন পানি আর বিদ্যুৎ নেই। আরও দু’দিন হয়তো থাকবে না। সংখ্যাটা ৭ বা ১০ দিনও হতে পারে। কিন্তু যেখানে ৮০ হাজার বাড়ি উড়ে গিয়েছে আম্পানে, সেখানে তিনি সুরক্ষিত। এটাই কি যথেষ্ট নয়? এই পরিস্থিতিতে সবাইকে পাশে থাকা বার্তা দিয়েছেন তিনি।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads