বাংলা গানে নেচে গেয়ে বাজিমাত জ্যাকলিনের (ভিডিও)

বিনোদন ডেস্ক
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৫:১৪ আপডেট: ০৫:১৭

বাংলা গানে নেচে গেয়ে বাজিমাত জ্যাকলিনের (ভিডিও)

অভিনয় মডেলিং এর পাশাপাশি নাচে দারুণ দক্ষ বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। এবার গায়কী দিয়ে দর্শক-শ্রোতার মন জয় করতে চলেছেন তিনি। তাও আবার বাংলায়! গানের শিরোনাম ‘গেন্দা ফুল’।

বাংলা ভাষার কোনও ছবিতে ৩৪ বছর বয়সী এই তারকার কাজ করার অভিজ্ঞতা নেই। যদিও বাংলা গান দিয়েই কণ্ঠশিল্পী হিসেবে তার অভিষেক হচ্ছে। রেকর্ডিংয়ের সময় উচ্চারণ সঠিক করতে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। কাজটা কঠিন হলেও তিনি জেনেশুনেই চ্যালেঞ্জটা নিয়েছেন।

ইনস্টাগ্রামে বাদশার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে জ্যাকলিন লিখেছেন, ‘সবার জন্য বিশাল চমক নিয়ে আসছি আমরা। নতুন কাজটি নিয়ে আমি ভীষণ উচ্ছ্বসিত।’

জানা গেছে, ‘গেন্দা ফুল’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন বাদশা ও পায়েল দেব। কথা লিখেছেন বাদশা নিজেই। গেলো ২৭ ফেব্রুয়ারি গানটির চিত্রায়ন করা হয়।

আজ (২৬ মার্চ) সনি মিউজিক ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল প্রকাশ করেছে ‘গেন্দা ফুল’ শিরোনামের প্রায় ৩ মিনিটের গানটি। যা প্রকাশিত হওয়ার ৩ ঘণ্টার মধ্যে ১ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

জ্যাকলিনের হাতে বড় পর্দার কাজের মধ্যে আছে লক্ষ্য রাজ আনন্দ পরিচালিত ‘অ্যাটাক’। এতে তার সহশিল্পী জন আব্রাহাম। একটি কমান্ডো দলের উদ্ধার অভিযানকে ঘিরে এর গল্প।



ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads