মায়ের মৃত্যুর ৮ বছর পর অর্জুন কাপুররের আবেগঘন চিঠি

বিনোদন ডেস্ক
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১০:০৩ আপডেট: ১০:১৯

মায়ের মৃত্যুর ৮ বছর পর অর্জুন কাপুররের আবেগঘন চিঠি

বনি কাপুরের আগের পক্ষের সন্তান অর্জুন কাপুর। আগের পক্ষে তার একটি মেয়েও রয়েছে অংশুলা। অর্জুন কাপুর যখন তার প্রথম ছবি করছিলেন সে সময় মারা যান বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রী। 

মা মারা গিয়েছে আট বছর হয়ে গিয়েছৈ। এখন অর্জুন সফল অভিনেতা। তার বোন অংশুলাও একজন সফল বিজনেস ওম্যান। কিন্তু তবুও যেন তাদের জীবন খালি। 

ভারতবর্ষে এখন করোনা আতঙ্কের জন্য সকলেই গৃহবন্দি। সকলেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। অর্জুন নিজের বাড়িতে আছেন । সঙ্গে নেই শুধু তার মা।

অর্জুন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ছোটবেলার একটি ছবি শেয়ার করেন। সেখানে বোনের সঙ্গে মোটাসোটা অর্জুন রয়েছেন ছবিতে। সোফায় বসে আছে তার মা। আজ তার মায়ের মৃত্যু দিন। 

ছবি পোস্ট করে তিনি লেখেন, "আট বছর হয়ে গেছে তুমি আমাদের ছেড়ে চলে গেছ মা। এখন আর আমার মুখে সেই আগের হাসিটা নেই। বাড়িতে সব সময় তোমার না থাকাটা আমরা অনুভব করতে পারি। আমি এবং অংশুলা দুজনেই নিজেদের কাজের জগতে সফল। বাড়ির সব কাজ অংশুলাই সামলায়। আমার এখন জীবনে বা বাড়িতে কিছু দরকার হলে বোনের কাছেই ছুটে যাই। তুমি নেই তা আমরা দুই ভাইবোন সব সময় বুঝি। আজ আমরা গৃহবন্দি। তোমাকে খুব মনে পড়ছে মা। তুমি থাকলে আজ অনেকক্ষণ সময় তোমার সঙ্গে কাটাতে পারতাম। কিন্তু তুমি নেই মা। আমার মনে আছে কিভাবে তোমায় ফেলে আমাকে চলে যেতে হত যোগ ক্লাসে, জিমে, অভিনয় ক্লাসে। এমনকি তোমার যখন কেমো চলছিল তখনও আমি তোমার পাশে থাকতে পারিনি। আমাকে যেতে হয়েছিল 'ইশকজাদে'র শ্যুটিংয়ে। সেদিনের মতো আমি অনেকদিন হাসিনি মা। তোমাকে খুব মনে পড়ছে।"

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads