মিথিলার সাবেক স্বামী তাহসানকে নিয়ে যা বললেন সৃজিত

বিনোদন ডেস্ক
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১১:৪৭ আপডেট: ১১:৫১

মিথিলার সাবেক স্বামী তাহসানকে নিয়ে যা বললেন সৃজিত

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। 

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গেল ৬ ডিসেম্বর কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীকে দ্বিতীয় বিয়ে করেন মিথিলা। এরইমধ্যে নবদম্পতি সুইজারল্যান্ডে হানিমুনও সেরে নিয়েছেন। 

মিথিলার প্রথম সংসারের একমাত্র আদুরে কন্যা আইরা এখন থাকে বাবা তাহসানের কাছে। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে সামাজিক যোগাযোগমাধ্যমে তাহসান ও মিথিলার স্ট্যাটাস ভাইরাল হয়।

এবার নিজের স্ত্রীর সাবেক স্বামী তাহসানের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল সৃজিতকে। 

তাহসান সম্পর্কে সৃজিত বলেন, ‘সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। এত সুন্দর গান গান, এত সুন্দর পিয়ানো বাজান, এত সুন্দর ছবিতে অভিনয় করেন। ডেফিনেটলি আমি খুবই লাকি যে এ রকম একটা কম্পারিজন উঠেছে, সেখানে তাহসান আবার রিপ্লাইও দিয়েছেন।’

সৃজিত বলেন, ‘মিথিলা এবং তাহসানের ভালো মানুষ হওয়ার ফসলই বোধ হয় আইরা। আমি জানি না এই সম্পর্কটা বাংলাদেশের মানুষ বুঝবেন নাকি বুঝবেন না। তবে আমি সত্যিই তাহসানকে খুব পছন্দ করি।’

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads