মেডিকেল ভর্তি পরীক্ষার ফল বিকেলে, জানা যাবে যেভাবে

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
৪ এপ্রিল ২০২১, রবিবার
প্রকাশিত: ১১:৩৫ আপডেট: ১১:৪৬

মেডিকেল ভর্তি পরীক্ষার ফল বিকেলে, জানা যাবে যেভাবে

দেশে করোনা পরিস্থিতির অবনতির মধ্যেই অনুষ্ঠিত ২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল বিকেলে প্রকাশ করছে স্বাস্থ্য অধিদফতর। প্রকাশিত ফল অধিদফতরের ওয়েবসাইটে পাওয়া যাবে।

রবিবার (৪ এপ্রিল) মেডিকেল ভর্তি আয়োজক কমিটির সদস্যসচিব ও স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) এ এম আহসান হাবীব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নিয়ম অনুযায়ী বিকেলে রেজাল্ট প্রকাশের কথা রয়েছে। তবে এবার পরীক্ষার্থীর সংখ্যা বেশি হওয়ায় নির্ধারিত সময়ের চেয়ে কিছুটা বিলম্ব হতে পারে।’

স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের ওয়েবসাইট পুরোপুরি চালু না হওয়ায় স্বাস্থ্য অধিদফতরের ওয়েবসাইটে এ ফল পাওয়া যাবে বলেও জানান এ এম আহসান হাবীব।

এর আগে গত ২ এপ্রিল সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী দেশের ১৯টি কেন্দ্রের ৫৫টি ভেন্যুতে প্রায় ২২ লাখ শিক্ষার্থী মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

পরীক্ষা কেন্দ্রে কঠোর স্বাস্থ্যবিধির ব্যবস্থা থাকলেও প্রতিটি কেন্দ্রের সামনে পরীক্ষার্থীর সঙ্গে আসা স্বজনদের উপস্থিতি ছিল খুবই ঝুঁকিপূর্ণ। কেন্দ্রের বাইরে কোথাও কোনও সামাজিক দূরত্ব মানা হয়নি। এ নিয়ে অভিভাবকরা মিশ্র প্রতিক্রিয়া জানান।

ব্রেকিংনিউজ/এমআর 

bnbd-ads