তিতুমীর কলেজ ছাত্রলীগের সন্ত্রাসী বিরোধী বিক্ষোভ

ক্যাম্পাস প্রতিবেদক
৩ মার্চ ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:৫৪

তিতুমীর কলেজ ছাত্রলীগের সন্ত্রাসী বিরোধী বিক্ষোভ

নোয়াখালীতে সহিংসতায় নিহত ছাত্রলীগ নেতা রাকিব ও রাসেলের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার (৩ মার্চ) সকাল ১১টায় কলেজ প্রাঙ্গনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় নেতাকর্মীরা জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবি জানান।

বিক্ষোভ মিছিলটি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে ওয়ারলেস ঘুরে পুণরায় ক্যাম্পাস গেটে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে দেন কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

এ সময় তারা বলেন, ‘বাংলাদেশের সকল ছাত্র সামাজের ঐক্যবদ্ধ দাবি স্বাধীনতা বিরোধী শক্তিদের রাজনীতি অবিলম্বে নিষিদ্ধ করা হোক। এবং ছাত্রলীগের কর্মী রাকিব ও রাসেলের হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক।’

উল্লেখ্য, গত ১লা মার্চ রবিবার রাত ৮টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১ নম্বর আমানউল্লাপুরে ছাত্রশিবির ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা করে। এতে গুরুতর আহত হয়ে ছাত্রলীগ কর্মী রাকিব গতকাল মারা যান। এছাড়াও খুলনা জেলার কয়রা উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ঢাকার আনার পথে তিনিও মারা যান।

এই দুই নেতাকর্মী হত্যায় ঘটনায় বিক্ষোভ কর্মসূচি পালন করে কেন্দ্রীয় ছাত্রলীগসহ বাংলাদেশ ছাত্রলীগের সকল শাখা।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads