১৭ কর্মকর্তা ও ৩ প্রতিষ্ঠান পেল ডাব্লিউসিও সম্মামনা

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০৩:৫১

১৭ কর্মকর্তা ও ৩ প্রতিষ্ঠান পেল ডাব্লিউসিও সম্মামনা

জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) করোনা ভাইরাস মহামারির মধ্যেও আমদানি-রফতানিভিত্তিক বাণিজ্য এবং অভ্যন্তরীণ সাপ্লাই চেইন নিরবচ্ছিন্ন রাখতে সক্ষম হওয়ায় ১৭ কর্মকর্তা ও তিনটি প্রতিষ্ঠানকে ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন (ডাব্লিউসিও) সার্টিফিকেট অব মেরিট সম্মাননা দিয়েছে।

সম্মাননা পাওয়া দশ কর্মকর্তা হলেন, কমিশনার এবং প্রকল্প পরিচালক কাজী মোস্তাফিজুর রহমান, মো. মোয়াজ্জেম হোসেন, কমিশনার (কাস্টমস হাউজ ঢাকা), মোহাম্মদ নেয়াজুর রহমান, অতিরিক্ত মহাপরিচালক (কাস্টমস গোয়েন্ট ও তদন্ত অধিদফতর), এ কে এম নুরুল হুদা আজাদ, প্রথম সচিব (জাতীয় রাজস্ব বোর্ড), এ কে এম জাহিদ হোসেন সিনিয়র, সিস্টেম এনালিস্ট (জাতীয় রাজস্ব বোর্ড), এবিলিন সাংমা, উপ-কমিশনার (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা উত্তর), মো. সামসাদ হোসেন, রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট), মো. শাফিকুল ইসলাম, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টমস হাউজ ঢাকা), মো. ইয়াকুত জাহিদ, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউজ, আইসিডি, কমলাপুর, ঢাকা), মো. আতিকুল রহমান, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউজ, চট্টগ্রাম)।

করোনায় দায়িত্ব পালনকালে মৃত্যুবরণকারী সাত কর্মকর্তা-কর্মচারী হলেন- প্রয়াত মো. ইদ্রিস আলী মন্ডল রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রাজশাহী), মো. খোরশেদ আলম, রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, ঢাকা), মো. রহমত আলী, রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর), জসিম উদ্দিন মজুমদার, রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, চট্টগ্রাম), আনোয়ার জাবেদ, রাজস্ব কর্মকর্তা (কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা দক্ষিণ), মো. কবির হোসেন সিকদার, সহকারী রাজস্ব কর্মকর্তা (কাস্টম হাউস, ঢাকা), মো. কায়কোবাদ, কর্মকর্তা (কাস্টম হাউস, মোংলা)।

প্রতিষ্ঠান তিনটি হলো- ঢাকা ও চট্টগ্রামের কাস্টমস হাউজ এবং বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন।

ব্রেকিংনিউজ/বিবি/এসআই

bnbd-ads