রফিকুল ইসলাম মাদানীর মুক্তির দাবি হেফাজতের

নেত্রকোনা প্রতিনিধি
৭ এপ্রিল ২০২১, বুধবার
প্রকাশিত: ০৫:৫০

রফিকুল ইসলাম মাদানীর মুক্তির দাবি হেফাজতের

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর মুক্তির দাবি জানিয়েছে হেফাজত ইসলাম নেত্রকোনা জেলা শাখা ও তার পরিবারের সদস্যরা। 

বুধবার (৭ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় জেলা প্রেসক্লাব ক্যান্টিনে বাংলাদেশ হেফাজত ইসলাম নেত্রকোনা জেলা শাখা ও তার পরিবারবর্গের ব্যানারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হেফাজত ইসলাম কেন্দ্রীয় কমিটি ও জেলার শাখার সদস্য মাওলানা আব্দুল কাইয়ুম, হেফাজত ইসলামের জেলা শাখার সদস্য মাওলানা আসাদুর রহমান আসাদ, চাচাতো ভাই নজরুল ইসলাম, রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়াসহ জেলা হেফাজত ইসলামের নেতারা।

সংবাদ সম্মেলনে মাওলানা রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া বলেন, মাদানী গত সোমবার ঢাকা থেকে তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিরকান্দা গ্রামে আসে। মঙ্গলবার ময়মনসিংহের হালুয়াঘাটে ওয়াজ মাহফিল শেষে রাতে গ্রামের বাড়িতে অবস্থান করেন। পরে রাত ২টার দিকে কালো পোশাক পরিহিত র‍্যাব পরিচয়ে বেশ কয়েকজন তার গ্রামের বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায়। তার নিঃশর্ত মুক্তির দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে তাকে নিঃশর্ত মুক্তি না দিলে আগামীকাল বৃহস্পতিবার মানববন্ধনসহ কঠোর আন্দোলনের হুমকি প্রদান করা হয়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ. ন. ম. ইমরান খান বলেন, রাষ্ট্রবিরোধী উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে রফিকুল ইসলাম মাদানীকে আটক করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads