ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৩ জনের

নিজস্ব প্রতিবেদক
১৮ অক্টোবর ২০২০, রবিবার
প্রকাশিত: ০৯:০৩ আপডেট: ১০:০২

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৩ জনের

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় ট্রেনে কাটা পড়ে দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে। রবিবার (১৮ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মোহনগঞ্জ-ময়মনসিংহ রেলপথের দশাল গ্রামে ব্র্যাক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার স্বল্পদশাল গ্রামের আবদুল হেকিমের ছেলে মো. স্বপন মিয়া (২৩) ও মো. রিপন মিয়া (২৫) এবং প্রতিবেশী বডু মিয়ার ছেলে মুখলেছুর রহমান (৩২)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফখরুজ্জামান জুয়েল এবং বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, দশাল গ্রামের রিপন মিয়া, স্বপন মিয়া ও মুখলেছ মিয়া শনিবার রাতে তাদের বাড়ির সামনে রেলপথের পাশে একটি ছোট জলাশয়ে মাছ ধরতে যান। ক্লান্ত হয়ে তারা রেললাইনের ওপর ঘুমিয়ে পড়েন। 

পরে রাত ১২টার দিকে ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে আসা আন্তনগর হাওর এক্সপ্রেস ট্রেনটি নেত্রকোনার মোহনগঞ্জের উদ্দেশে যাত্রা করে। রবিবার ভোর সাড়ে চারটার দিকে ট্রেনটি মোহনগঞ্জ-ময়মনসিংহ রেলপথের বারহাট্টা সদরের দশাল এলাকায় পৌঁছালে ওই তিনজন ট্রেনে কাটা পড়েন।

খবর পেয়ে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা লাশ তিনটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। 

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads