গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২০, রবিবার
প্রকাশিত: ০২:৪২

গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

পূর্ব শত্রুতার জেরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় অজ্ঞাত আরো দুজন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)  হাসপাতালে ভর্তি করেছেন। তবে তাৎক্ষণিকভাবে আহত দুজনের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন বলে অভিযোগ উঠেছে উপজেলা বিএনপির একাংশের যুগ্ম আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদ উজ্জামান রিয়াদের বিরুদ্ধে। এ ঘটনার পর আসামিদের গ্রেফতার করতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পৌর শহরের মধ্য বাজার এলাকার মরিচ মহলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ ওসি বোরহান উদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জেরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে উপজেলা বিএনপির একাংশের যুগ্ম আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদ উজ্জামান রিয়াদ ও তার লোকজন। এ ঘটনায় আরো দুজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)  হাসপাতালে ভর্তি করা হয়। 

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে আসামিদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads