আল্লামা শফীর মৃত্যুতে তথ্যমন্ত্রী ও শিক্ষা উপ-মন্ত্রী’র শোক

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম:
১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১০:৫০

আল্লামা শফীর মৃত্যুতে তথ্যমন্ত্রী ও শিক্ষা উপ-মন্ত্রী’র শোক

দেশের কওমি মাদ্রাসা সমূহের শীর্ষ সংগঠন আল হাইয়াতুল উলাইয়া লিল জামিয়াতিল কওমিয়া, বেফাকুল মাদারিস, বাংলাদেশ ও হেফাজত-ই-ইসলাম সংগঠনের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার ইন্তেকালের সংবাদে ব্রাসেলস সফররত তথ্যমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান। 

এছাড়া শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আল্লামা শফীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।  

তিনি এক শোক বার্তায় বলেন, আল্লামা শফী ইসলামী শিক্ষার প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন।  পাশাপাশি কওমি মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নেও ভূমিকা রেখেছেন।  আমি তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এদিকে, হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফির মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ.সালাম ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আতাউর রহমান এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। 

উল্লেখ্য, আল্লামা আহমদ শফী আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। 

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads