‘২১ আগস্টের প্রথম ট্রার্গেট ছিল শেখ হাসিনা’

জয়পুরহাট প্রতিনিধি
১২ আগস্ট ২০২০, বুধবার
প্রকাশিত: ০৯:০৮

‘২১ আগস্টের প্রথম ট্রার্গেট ছিল শেখ হাসিনা’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, ১৫ আগস্ট এবং ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। ২১ আগস্ট হত্যাকাণ্ডের প্রথম টার্গেট ছিল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। আজও শেখ হাসিনার বিরুদ্ধে হত্যার নীলনকশা ষড়যন্ত্রের অপচেষ্টা অব্যাহত রয়েছে। 
 
বুধবার (১২ আগস্ট ) দুপুরে জয়পুরহাট পৌর আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। জয়পুরহাট জেলা পরিষদ মিলনায়তনে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। পৃথিবীতে যত রাজনৈতিক হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। নির্মমতা ও ষড়যন্ত্রের দিক থেকে ১৫ আগস্টের ঘটনা অন্য সব হত্যাকাণ্ডকে পেছনে ফেলেছে। এই হত্যাকাণ্ড থেকে বাদ পড়েনি অবুঝ শিশু থেকে অবলা ও আন্তঃসত্ত্বা নারীও। 

জয়পুরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলী মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট এক আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, সহ সভাপতি রাজা চৌধুরী, গোলাম হক্কানী, সাধারণ সম্পাদক এস এম সোলামান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হেসেন, জাহিদুল আলম বেনু, পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলী মন্ডল, সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু প্রমুখ।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads