জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকীতে বিএনপির খাবার বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি
৬ জুন ২০২০, শনিবার
প্রকাশিত: ০৬:০১

জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকীতে বিএনপির খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদতবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে দোয়া ও দুঃস্হদের মাঝে খাবার বিতরণ করেছে জেলা বিএনপি। জেলা বিএনপির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে দুঃস্থদের মাঝে খাবার তুলে দেন জেলা বিএনপির নেতারা।

শনিবার (৬ জুন) বাদ জোহর উপজেলার সাবালিয়া মসজিদে দোয়া মাহফিল শেষে স্থানীয় দেশবন্ধু হাসপাতালের সামনে খাদ্য বিতরণ করা হয়।

সেখানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা এবং তার জীবনী নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপি'র ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার ছাইদুল হক ছাদু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

এ সময় জেলা বিএনপি'র সহ সভাপতি সাদেকুল আলম খোকা, আতাউর রহমান জিন্নাহ, যুগ্ম সম্পাদক মো. আবুল কাসেম, আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার রাসেদুল আলম রাসেদ, প্রচার ও শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে এম মনিরুল হক ভিপি মুনীর, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, পৌর বিএনপি'র ভারপ্রাপ্ত সভাপতি শামসুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, জেলা কৃষক দলের সভাপতি দিপু হায়দার খান, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন, সৈয়দ শাতিল, মনিরুজ্জামান জুয়েল, জাহিদ হোসেন মালা, সজল তানভির, জেলা ছাএদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মো. শাফী ইথেন, সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম, ওলামা দলের আহবায়ক মামুন সিদ্দিকী, সদস্য সচিব কাজী আ. হাইসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads