আশুলিয়া থানার ওসিসহ পাঁচ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

সাভার প্রতিনিধি
২৯ মে ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৩:৪৬ আপডেট: ০৩:৫৩

আশুলিয়া থানার ওসিসহ পাঁচ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক (দিপু) ও ৫ পুলিশ সদস্যসহ ৩২ জন করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২৯ মে) সকালে রিজাউল হক দিপু মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন। বর্তমানে তিনি আশুলিয়া থানায় তার কক্ষে হোম আইসোলেশনে রয়েছেন। এ সময় তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

করোনায় আক্রান্ত অন্যরা হলেন- এসআই সাজ্জাদুর রহমান, ওয়ারলেস অপারেটর ফিরোজ, পুলিশ কনস্টেবল নুর আলম ও নারী কনস্টেবল সাবিনা আক্তার।

এ বিষয়ে মোহাম্মদ রিজাউল হক (দিপু) জানান, শরীরে গত দুইতিন ধরে জ্বরসহ বিভিন্ন উপসর্গ দেখা দিলে করোনা পরিক্ষার জন্য নমুনা দেন। পরে শুক্রবার সকালে জানতে পারেন তিনি করোনা পজিটিভ। তিনিসহ আশুলিয়া থানার ৫ পুলিশ সদস্য করোনায় পজিটিভ হয়েছেন। আরও ১০ পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

অন্যদিকে আশুলিয়া থানার ওসি তার ব্যক্তিগত শেখ দিপু নামে ফেইসবুক একাউন্ট থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- আশুলিয়াসহ আমার এলাকার সকল আত্মীয়-স্বজন। লোকজন এবং পরিচিত বন্ধু-বান্ধবদের কাছে দোয়া চাচ্ছি আমি করোনায় আক্রান্ত এবং আমার থানার এসআই সাজ্জাদ তার ওয়াইফ চার কনস্টেবলসহ আরও অনেক আক্রান্ত আপনারা সবাই দোয়া করবেন। 

আশুলিয়া বাশির কাছে স্পেশালি দোয়া চাই। একই সাথে আমার কোন কৃতকর্মের জন্য যদি কেউ কষ্ট পেয়ে থাকেন নিজ গুণে ক্ষমা করে দিবেন। আমি বর্তমানে ইম্পেলাস হাসপাতলে ভর্তি হওয়ার জন্য যাচ্ছি।

এ ব্যাপারে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. নাজমুল হুদা মিঠু জানান, সাভারে নতুন করে আরও ৩২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনায় রোগী সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৩৮৭ জনে। এরমধ্যে ৪১ জন সুস্থ হয়েছেন ও ৬ জন মারা গেছেন।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads