রাঙামাটিতে নতুন করোনা আক্রান্ত ১০

রাঙামাটি প্রতিনিধি
২৪ মে ২০২০, রবিবার
প্রকাশিত: ০৩:৩৩ আপডেট: ০৩:৩৪

রাঙামাটিতে নতুন করোনা আক্রান্ত ১০

রাঙামাটিতে নতুন করে আরো ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। শনিবার রাতে দুই দফায় দুই স্থান থেকে আসা রিপোর্টে এই আক্রান্তের তথ্য পাওয়া গেছে।

শনিবার রাত সাড়ে এগারোটায় চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাটে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) থেকে শনিবার রাতে যে ৩৯ জনের রিপোর্ট এসেছে, তার মধ্যে দুজনের রিপোর্ট পজিটিভ মিলেছে। বাকি ৩৭ জনের রিপোর্ট নেগেটিভ ।

এদের মধ্যে দুজনই রাঙামাটির শহরের প্রবেশপথ মানিকছড়ি ও কাউখালী উপজেলায়। শনিবার রাতে আসা রিপোর্ট থেকে এই তথ্য জানা গেছে। আক্রান্ত দুইজনের একজন পুরুষ, অন্যজন নারী।

এরপর রাত বারোটায় চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা মোট ৪৬ টি রিপোর্টের মধ্যে ৮টি পজিটিভ এবং ৩৮ টি নেগেটিভ এসেছে। এই রিপোর্টের আক্রান্তদের সম্পর্কে বিস্তারিত কিছু তাৎক্ষনিক জানা যায়নি।

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল শনিবার নতুন করে ১০ জনের আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এই দশ জনসহ রাঙামাটিতে এখন মোট আক্রান্তের সংখ্যা ৫৬। এদের মধ্যে প্রথম আক্রান্ত ৪ জন ইতোমধ্যেই সুস্থ হয়েছেন এবং ১৪ দিনের চূড়ান্ত হোম কোয়ারেন্টিনে আছেন।

এর আগে ৬ মে রাঙামাটিতে প্রথমবারের মতো করোনা আক্রান্ত হন ৪ জন। এরপর ১২ মে ১ জন, ১৩ মে ৯ জন, ১৪ মে ১১জন, ১৬ মে ১ জন, ১৯ মে ১৭ জন, ২২ মে ৩ জন এবং ২৩ মে ১০ জন আক্রান্ত হলো করোনায়।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads