২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে আরও ১ জনের মৃত্যু, আক্রান্ত ১৯৭১

নারায়ণগঞ্জ প্রতিনিধি
২৩ মে ২০২০, শনিবার
প্রকাশিত: ০৪:১১

২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে আরও ১ জনের মৃত্যু, আক্রান্ত ১৯৭১

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একজন পুরুষের মৃত্যু হয়েছে। জেলায় এ নিয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ৭০ জন। সেই সাথে ৫৪ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা এখন ১৯৭১ জন।

শনিবার (২৩ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৫৪ জন। মোট আক্রান্ত ১৯৭১ জন। মোট মৃত্যু ৭০ জনের। নতুন করে ৪৮ জন সুস্থ, মোট সুস্থ ৬৬৪ জন।

গতকাল শুক্রবার (২২ মে) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা ছিল ১৯১৭ জন। মোট মৃত্যু ৬৯ জনের। মোট সুস্থ ৬১৬ জন।

শনিবার (২৩ মে) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৪, বন্দর উপজেলায় ৪৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৯০৫, রূপগঞ্জ উপজেলায় ১৫৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬৭১ ও সোনারগাঁও উপজেলায় ১২৯ জন। পুরো জেলায় ১৯৭১ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪০৫, রূপগঞ্জ উপজেলায় ৭, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৯০ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৬৬৪ জন।

এলাকা ভিত্তিক এ যাবত প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৮, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬, সোনারগাঁও উপজেলায় ৪জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৭০ জন।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads