লক্ষ্মীপুরে অঙ্গশোভা’য় প্রশাসনের অভিযান

লক্ষ্মীপুর প্রতিনিধি
২৩ মে ২০২০, শনিবার
প্রকাশিত: ১২:০২

লক্ষ্মীপুরে অঙ্গশোভা’য় প্রশাসনের অভিযান

লক্ষ্মীপুরে করোনা প্রতিরোধে প্রশাসনের লকডাউন অমান্য করে রাতের বেলায় বেচা-বিক্রির অভিযোগে ‘অঙ্গশোভা’ শপিংমলে অভিযান চালানো হয়েছে। 

শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১১টার সময় লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার (আরডিসি) রুমন দে এ অভিযান পরিচালনা করেন। অভিযানে অঙ্গোশোভার স্বত্তাধিকারী ফিরোজ আলমের কাছ থেকে মোছলেকা নিয়ে প্রাথমিকভাবে সতর্ক করা হয়। 

অভিযানে উপস্থিতি ছিলেন, পুলিশের উপ-পরিদর্শক মোতাহের হোসেন। প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাস রোধে লক্ষ্মীপুরে পুনরায় লকডাউন করা হয়। এতে নিত্য খাদ্যপণ্যের দোকান ব্যতিত সকল শপিংমল ও বিপণী বিতান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয় প্রশাসনের পক্ষ থেকে। অথচ লক্ষ্মীপুর শহরের অঙ্গশোভা শপিংমলটি প্রশাসনের নির্দেশনা অমান্য করে দিন ও রাতে জনসমাগম করে বেচা বিক্রি কার্যক্রম চালিয়ে আসছে। এমন গোপন খবরে ওই শপিংমলে অভিযান চালানো হয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার (আরডিসি) রুমন দে বলেন, রাতে অঙ্গশোভা শপিংমলে বেচা-বিক্রির খবরে অভিযান পরিচালনা করা হয়।
 
এতে ভেতরে কিছু কর্মচারীকে কাজ করতে দেখা গেলেও অভিযানের সময় কোন ক্রেতা পাওয়া যায়নি। পরে মালিকপক্ষের মোছলেকা নিয়ে প্রাথমিক ভাবে সতর্ক করা হয়। এ সময় প্রশাসনের নির্দেশনা মেনে শপিংমলটি বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়। একইভাবে বাজারের অন্যান্য মাকের্টগুলোকে প্রশাসনের নির্দেশনার মেনে দোকান বন্ধ রাখার আহ্বান জানান তিনি।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads