কর্মহীনদের খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন যুবলীগ নেতা

মিলন খন্দকার, গাইবান্ধা
২২ মে ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৯:১০

কর্মহীনদের খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন যুবলীগ নেতা

করোনা ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গাইবান্ধায় কর্মহীন অসহায়, দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহ আহসান হাবীব রাজীব।

এই ধারাবাহিকতায় শুক্রবার (২২ মে) সকালে গাইবান্ধা'র ইসলামিয়া হাইস্কুল মাঠে পৌরসভার ৯টি ওয়ার্ডে'র ৬০০ পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে আতপ চাল, তেল, চিনি, সেমাই ও দুধসহ নিত্যপ্রয়োজনীয় ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

করোনার শুরু থেকেই সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা সংক্রমনের ভয়াবহতা ও করোনা থেকে নিজেকে রক্ষা এবং সচেতন থাকার পরামর্শ দিয়ে  চাল,ডাল, আলু,  তেল, লবণ, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তা দিয়ে চলেছেন এই নেতা।

ঈদ উপহার বিতরনকালে যুবলীগ নেতা শাহ আহসান হাবিব রাজীব বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের এই ক্রান্তিলগ্নে কর্মহীন মানুষগুলোকে সার্মথ অনুযায়ী খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে। এছাড়া আগামীকাল  যুবলীগের অসহায় দুস্থ নেতাকর্মীদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করা হবে।

রাজীব আরো বলেন, দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে এলাকার অসহায় মানুষের পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। এসময় জেলা,উপজেলা,শহর সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads