দাদীকে খুনের ঘটনায় নাতিসহ তিনজন গ্রেফতার

খন্দকার শাহিন, নরসিংদী
৩ ফেব্রুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০২:০৫

দাদীকে খুনের ঘটনায় নাতিসহ তিনজন গ্রেফতার

নরসিংদীর মাধবদীতে দাদী হত্যা মামলার মূল আসামী ঘাতক নাতি মোশাররফ হোসেন অনিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে মামলার আসামিদের দ্রুত বিচারের দাবি চেয়ে এলাকাবাসী একটি মানববন্ধন করেছেন।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) বিকেলে গ্রেফতারের এ তথ্য নিশ্চিত করেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তানভীর আহমেদ। 

গ্রেফতারকৃত অন্যরা হলেন, নিহত আমিরজানের সৎ ছেলে রফিকুল ইসলামের স্ত্রী ও ঘাতক অনিকের মা হাফেজা (৪০) এবং অনিকের চাচা মোস্তফা (৩৫)।

মাধবদী থানার ওসি (তদন্ত) জানান, সোমবার রাতে ঘাতক অনিকদের বাড়িতে অভিযান চালিয়ে হাফেজা ও মোস্তফাকে তাদের বাড়ি থেকে আটক করা হয় এবং পরদিন মোশাররফ হোসেন অনিককে আটক করা হয়। 

তিনি আরো জানান, আটককৃতদেরকে আদালতের মাধ্যমে যথাপযুক্ত শাস্তি নিশ্চিত করতে তারা চেষ্টা করবেন।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারী সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নরসিংদীর মাধবদী থানার মৈষাদী গ্রামের প্রবাসী রফিকুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন অনিকের (১৮) সাথে তার দাদী আমিরজানের (৫০) কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অনিক উত্তেজিত হয়ে তার দাদীকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। এসময় আমিরজানের স্বামী হোসেন আলী এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরেরদিন সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিরজানের মৃত্যু হয়। 

এঘটনায় নিহতের স্বামী হোসেন আলী বাদী হয়ে চারজনকে আসামী করে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটিকে ধামাচাপা দিতে একটি মহল তৎপরতা হলে এলাকাবাসীকে সাথে নিয়ে মঙ্গলবার দুপুরে আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেন নিহতের স্বামী হোসেন আলী।

ব্রেকিংনিউজ/নিহে

bnbd-ads