রংপুর মেডিকেলে আরো ১২ জনের করোনা শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ মে ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:০৫

রংপুর মেডিকেলে আরো ১২ জনের করোনা শনাক্ত

রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বুধবার সন্ধ্যা পূর্ববর্তী ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় তিন আনসার সদস্যসহ নতুন করে আরও ১২ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আক্রান্তের মধ্যে  ৯ জন রংপুর জেলার, বাকি তিনজন কুড়িগ্রামের।

বুধবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, বুধবার রমেকের অনুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুর ও কুড়িগ্রাম জেলার ১২ জনের নমুনায়
করোনা শনাক্তের পজেটিভ ফল এসেছে।

আক্রান্তদের মধ্যে রমেক হাসপাতালের আনসার ক্যাম্পের তিন সদস্য, হাসপাতালের একজন লিফটম্যান (৩৭), নগরীর মুন্সিপাড়া এলাকার একজন নারী (৪০), অপর নারী (৩৮) ও একজন পুরুষ (৪২), গঙ্গাচড়া উপজেলার একজন পুরুষ (৫৫), তারাগঞ্জ উপজেলার এক যুবক (২৪) রয়েছেন। এনিয়ে রংপুর জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫৬ জনে।

এছাড়াও কুড়িগ্রামের চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী (২৬), কুড়িগ্রাম সদরের এক পুরুষ (৬৫) ও এক যুবতীর (২৫) করোনা শনাক্ত হয়েছেন।

এদিকে রংপুরে বুধবারের ৯ জনসহ পুরো জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৬ জনে। আক্রান্তদের মধ্যে পুলিশ, আনসার, চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ব্যাংকে কর্মরত কর্মকর্তা-কর্মচারীর সংখ্যা বেশি।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads