বাবার দেখানো পথে নিপুণ, ইফতার পাঠাচ্ছেন এফডিসিতেও

বিনোদন ডেস্ক
২৮ এপ্রিল ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৯:৫৩ আপডেট: ০৯:৫৬

বাবার দেখানো পথে নিপুণ, ইফতার পাঠাচ্ছেন এফডিসিতেও

করোনা ভাইরাসের কারণে এফডিসি এখন ফাঁকা। প্রশাসনিক কার্যক্রমও চলছে না। তবে মসজিদের ইমামসহ এই প্রতিষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে যারা নিয়োজিত, তারা ঠিকই তাদের কাজ করে চলেছেন। রমজানের এই সময়টায় এই মানুষগুলোর মধ্যে ইফতারসামগ্রী দিচ্ছেন চিত্রনায়িকা নিপুণ। তাই রমজান মাসে সেখানে ইফতার পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন এই নায়িকা।

প্রথমে দু’-একদিনের ইফতার আয়োজনের কথা শোনা গেলেও নিপুণ জানালেন, পুরো মাসেই এই কাজটি করবেন তিনি।

নিপুণ বলেন, এফডিসিতে পুলিশ, আনসার ও নিরাপত্তার দায়িত্বে ১০ জন আর মসজিদে ২ জন ইমাম। সব মিলিয়ে ১২ জনের ইফতারের আয়োজন করতে পেরে নিজেকে ভীষণ ভাগ্যবান মনে করছেন।

গতকাল এই চিত্রনায়িকা বলেন, ‘অনেকেই বিএফডিসিতে সহযোগিতা হয়তো করবেন। তার সঙ্গে আমার কিছু ফিক্সড ইফতার যাবে সেখানে। এছাড়া রাজধানীর বিভিন্ন স্থানে প্রতিদিন ২০ জনকে ইফতার দিচ্ছি। আজকে দিলাম একটি চেকপোস্টে।’

নিপুণ জানান, তার বাবা এ কাজটি করতেন। সেটিই তিনি এবার করে যেতে চান।

কিছুদিন আগে চলচ্চিত্রের মেকআপম্যানদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন নিপুণ। গত সপ্তাহে চলচ্চিত্রের স্টিল ক্যামেরাম্যানদের আর্থিক সহায়তা দেন তিনি।

অভিনয়ের পাশাপাশি নিপুণ একজন সফল ব্যবসায়ীও। রাজধানীর বনানীতে প্রসাধনী ও লাইফস্টাইল কেন্দ্রিক ব্যবসা ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন তিনি। করোনাভাইরাস পরিস্থিতির কারণে ইতোমধ্যেই কর্মীদের অগ্রিম বেতন দিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ রেখেছেন এই চিত্রনায়িকা।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads