আইসিসির ট্রলের শিকার শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক
১৩ মে ২০২০, বুধবার
প্রকাশিত: ১০:৫৬ আপডেট: ১০:৫৭

আইসিসির ট্রলের শিকার শোয়েব আখতার

ক্রিকেট বিশ্বের সর্বকালের সবচেয়ে গতিময় পেসার বলা হয় রাওয়ালপিন্ডি এক্সপ্রেসখ্যাত পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতারকে। তার বল মোকাবেলা করতে গিয়ে অনেক তারকা ব্যাটসম্যানের ঘুম হারাম হয়ে যেত। 

এমনকি হেলমেট পরেও তার বল খেলতে ভয় পেতেন ব্যাটসম্যানরা। ক্রিকেট মাঠে সব সময়ই একটু আগ্রাসী মুডে থাকতেন শোয়েব।

এবার সেই শোয়েব আখতারের এক টুইট নিয়ে মজা করলো খোদ আইসিসি। ঘটনাটি ইএসপিএনক্রিকইনফোর এক টুইট নিয়ে। সম্প্রতি অতীত ও বর্তমান ক্রিকেটারদের মিলিয়ে মোট ২০ জনের প্রতিদ্বন্দ্বী জোড়া বেছে নিয়েছে ওয়েবসাইটটি। 

সেখানে তারা লিখেছে, মনে করুন, এসব ক্রিকেটার তাদের সেরা ফর্মে। এখান থেকে কোন জোড়ার প্রতিদ্বন্দ্বীতা দেখতে পছন্দ করবেন?

টুইটে বিরাট কোহলির প্রতিদ্বন্দ্বী হিসেবে রাখা হয়েছে শেন ওয়ার্নকে, বাবর আজমের প্রতিদ্বন্দ্বী গ্লেন ম্যাকগ্রা, সাইদ আনোয়ারের প্রতিদ্বন্দ্বী জাসপ্রিত বুমরাহ, কেভিন পিটারসেনের প্রতিদ্বন্দ্বী রাবাদা, কেন উইলিয়ামসনের প্রতিদ্বন্দ্বী মুরালিধরন, রিকি পন্টিংয়ের প্রতিদ্বন্দ্বী জোফরা আর্চার, স্টিভেন স্মিথের প্রতিদ্বন্দ্বী শোয়েব আখতার এবং ব্রায়ান লারার প্রতিদ্বন্দ্বী নিল ওয়াগনার।

শোয়েব আখতার সেটির রি-টুইটে মজা করেই লিখেছেন, ‌‌বর্তমান সময়েও পর পর তিনটি শক্ত বাউন্সার দিয়ে চতুর্থ বলে স্টিভেন স্মিথকে আউট করতে পারব। বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানকে নিয়ে শোয়েবের এমন মন্তব্য যেন ঠিক মেনে নিতে পারলো না খোদ আইসিসি।

তাই আজ শোয়েবের টুইটটির সঙ্গে নতুন আরো দুটি ছবি যোগ করে পোস্ট করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। সেখানে দেখা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল হিসেবে ব্যবহার করা বাস্কেটবল কিংবদন্তি মাইকেল জর্ডানের দুটি ছবি ব্যবহার করা হয়েছে। ছবিতে মাইকেল জর্ডান হাস্যকর কিছু দেখে চেষ্টা করেও নিজের হাসি থামাতে পারছেন না।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads