ষষ্ঠবারের মতো নিয়োগ পাচ্ছেন তাকসিম এ খান!

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার
প্রকাশিত: ১০:১৩

ষষ্ঠবারের মতো নিয়োগ পাচ্ছেন তাকসিম এ খান!

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খানের চুক্তির মেয়াদ আরও তিন বছর বাড়ছে। এ নিয়ে ষষ্ঠবারের মতো নিয়োগ পেতে যাচ্ছেন তিনি।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা ওয়াসা বোর্ডের ৯৭তম সভায় তাকে এমডি পদে রাখার এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অনলাইনে অনুষ্ঠিত সভায় ৯ জন সদস্যের মধ্যে ৬ জন চুক্তির মেয়াদ বাড়ানোর পক্ষে মত দেন।

সিদ্ধান্ত অনুযায়ী, শিগগিরই এ সংক্রান্ত প্রস্তাব স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠানো হবে। ওয়াসার একাধিক বোর্ড সদস্য এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে ঢাকা ওয়াসা বোর্ড সদস্য এবং ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের (আইডিইবি) সভাপতি এ কে এম এ হামিদ বলেন, আজ ওয়াসা বোর্ডের সভা ছিল। ওই সভায় সংস্থার বর্তমান এমডির চুক্তির মেয়াদ আরও তিন বছর বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ প্রস্তাব অনুমোদনের জন্য নিয়ম অনুযায়ী মন্ত্রণালয়ে পাঠানো হবে। মন্ত্রণালয় যথাযথ নিয়ম অনুসরণ করে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

উল্লেখ্য, ২০০৯ সালে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক পদে প্রথমবারের মতো নিয়োগ পেয়েছিলেন তাকসিম এ খান। এরপর চার দফায় তার মেয়াদ বাড়ানো হয়। আগামী ১৪ অক্টোবর তার পঞ্চমবারের মেয়াদ শেষ হচ্ছে। তার আগে গত বৃহস্পতিবারের এক নোটিশে আজ বিশেষ বোর্ড সভার আয়োজন করা হয়। পরে তাকে আরও তিন বছরের জন্য নিয়োগ দিতে মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

ব্রেকিংনিউজ/টিটি/এমএইচ

bnbd-ads