রাজস্ব খাতে স্থায়ী নিয়োগের দাবি স্বেচ্ছাসেবক মেডিকেল টেকনোলজিস্টদের

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:২১ আপডেট: ০৪:২৬

রাজস্ব খাতে স্থায়ী নিয়োগের দাবি স্বেচ্ছাসেবক মেডিকেল টেকনোলজিস্টদের

প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির বিশেষ প্রমার্জনায় প্রথম ধাপে ১৪৫ ও দ্বিতীয় ধাপে ৫৭ জন স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের ন্যায় বঞ্চিত স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের রাজস্ব খাতে স্থায়ী নিয়োগের দাবি জানিয়েছে স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা।

বুধবার (২৯ জুলাই) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বঞ্চিত স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা সংবাদ সম্মেলন করে এই দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারা বলেন,'বৈশ্বিক মহামারী এই করোনায় জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, নিপসম ও মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে বঞ্চিত স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা কোভিড ৯০ এর নমুনা সংগ্রহ থেকে আরটি-পিসিআর-এর সর্বোচ্চ দায়িত্ব পালন করে আসছে। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় যে নিয়োগপ্রাপ্ত প্রথম ধাপে ১৪৫ জন ও দ্বিতীয় ধাপে ৫৭ জনের মধ্যে প্রকৃত করোনা যোদ্ধাদের কোনো নাম নেই।

এমত অবস্থায় প্রকৃত করোনা যোদ্ধা, বঞ্চিত স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের সরাসরি নিয়োগে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।

সংবাদ স‌ম্মেল‌নে স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট শা‌হিন ও অন‌্যান্য মেডিকেল টেকনোলজিস্টরা উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/এএইচএস/এমজি

bnbd-ads