বাবাকে বাঁচাতে রাবি শিক্ষার্থীর আকুতি

রাবি করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২০, শনিবার
প্রকাশিত: ০৩:০৫

বাবাকে বাঁচাতে রাবি শিক্ষার্থীর আকুতি

ক্যান্সার আক্রান্ত বাবাকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মজমুল হক আপন।

গত ২৯ সেপ্টেম্বর তার বাবা আব্দুস সাত্তারের ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। এরপর তার বাবাকে কেমোথেরাপি দিতে পরামর্শ দিয়েছেন চিকিৎসক। আর এতে ব্যয় হবে ৩ লাখ টাকা। কিন্তু মজমুলের পরিবার দরিদ্র হওয়ায় এত টাকা জোগাড় করে চিকিৎসা করানো সম্ভব নয়। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন।

মজমুল হকের বাড়ি রংপুরের কোতোয়ালি উপজেলার মমিন পুর ইউনিয়নের বড় মটুক পুর গ্রামে।

মজমুল হক জানান, তার বাবা আব্দুস সাত্তার একজন বর্গাচাষী। এ বছরের শুরুর দিকে কাজ করার সময় মেরুদণ্ডে আঘাত পেয়ে দীর্ঘদিন যাবত শয্যাশায়ী। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় সম্প্রতি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এতে গত ২৯ সেপ্টেম্বর তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। ক্যান্সার তৃতীয় ধাপে থাকায় চিকিৎসক দ্রুত কেমোথেরাপি দিতে বলেছেন।

মজমুল হক বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ ডা. স্বপন কুমার নাথের কাছে বাবার চিকিৎসা চলছে। কেমোথেরাপি, ওষুধ ও অন্যান্য আনুষাঙ্গিক চিকিৎসার জন্য প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন। বাবার শারীরিক অবস্থা অবনতির দিকে গেলেও অর্থের অভাবে এখনও চিকিৎসা শুরু করা সম্ভব হয়নি।

যোগাযোগের নম্বর-
মজমুল হক আপন- ০১৭৭৩৩৬৫৫৬৮
সাহায্য পাঠাতে-
নগদ- ০১৬৩৮২২৭৬৫৬
বিকাশ- ০১৭৭৩৩৬৫৫৬৮
ডাচ বাংলা ব্যাংক হিসাব নম্বর-১৩৫১০৫০১০৪৫১৯

ব্রেকিংনিউজ/এসআই

bnbd-ads