জাবির আবৃত্তি সংগঠনের সভাপতি প্রীতম, সম্পাদক শাহরিয়ার

জাবি করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৭:৪৪ আপডেট: ০৭:৫৯

জাবির আবৃত্তি সংগঠনের সভাপতি প্রীতম, সম্পাদক শাহরিয়ার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবৃত্তি সংগঠন ‘ধ্বনির’ ২০২০-২০২১ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি পদে মনোনিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী সামি আল জাহিদ প্রীতম এবং সাধারণ সম্পাদক হয়েছেন মার্কেটিং বিভাগের ৪৬তম ব্যাচের ইমরান হাসান মু. শাহরিয়ার।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংগঠনটির সদ্য সাবেক সভাপতি আসাদুল্লাহ আল গালিব নতুন এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নাবিলা নূর মুমু ও মুবাশ্বির আলম উদয়, সহ-সাধারণ সম্পাদক শিমুল মিত্র, সাংগঠনিক সম্পাদক খোন্দকার রায়হানা জোহা, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাজাবিন সাওদা জাহান, অর্থ সম্পাদক জাহিদ হাসান, সহ-অর্থ সম্পাদক ইসরাত জাহান ঐশী, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক একরামুল হক অরণ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জিনিয়া আফরোজ ঝরা, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লিমা আক্তার, যোগাযোগ ও প্রচার সম্পাদক ফাইজা মেহজাবিন প্রিয়ন্তী, সহ-যোগাযোগ ও প্রচার সম্পাদক আরিফা সুলতানা রিতু, তথ্য-প্রযুক্তি ও মিডিয়া সম্পাদক এটিএম ফয়সাল রাব্বি, সহ-তথ্য প্রযুক্তি ও মিডিয়া সম্পাদক সাদিয়া সরওয়ার উল্লাস।

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন নারমিন সুলতানা উপমা, জুবায়ের আহমেদ, সাদিয়া আফরিন সুমি, জান্নাতুল ফেরদৌস ঐশী, জুবায়ের আল শাবাব, প্রত্যাশা সরকার, মৃত্তিকা পাঁড়ে, সাহারা আসমা তুলি ও সাজিয়া শারমিন।

ব্রেকিংনিউজ/এসআই

bnbd-ads