চবি ছাত্রলীগ নেতার ত্রাণ সহায়তা পেল ৩০০ পরিবার

চবি করেসপন্ডেন্ট
১৭ মে ২০২০, রবিবার
প্রকাশিত: ০৬:১৯ আপডেট: ০৬:২৭

চবি ছাত্রলীগ নেতার ত্রাণ সহায়তা পেল ৩০০ পরিবার

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের নির্দেশে করোনার প্রতিকূল পরিস্থিতিতে চট্টগ্রাম শহর এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে বসবাসরত গৃহবন্দী নিম্ন আয়ের ৩০০ পরিবারের মাঝে ভোগ্যপণ্য হিসেবে 'ঈদ উপহার' বিতরণ করেছে শাখা  ছাত্রলীগের ভিএক্স গ্রুপের নেতা মিজানুর রহমান বিপুল।

রবিবার (১৭ মে) নগরীর আন্দরকিল্লায় বিপুলের এই 'ঈদ উপহার' বিতরণ উদ্ধোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। সেখানে ১৫০ পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয়।

পরে চবি ক্যাম্পাসে দৈনিক মজুরি ভিত্তিতে নিয়োজিত ১৫০ কর্মচারীদের মাঝে প্রশাসনিক ভবনের সামনে 'ঈদ উপহার' বিতরণ করা হয়। এই কার্যক্রমের  উদ্ধোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। এসময় উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর এস এম মনিরুল হাসান।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের ভিএক্স গ্রুপের নেতা ও সাবেক দপ্তর বিষয়ক উপ-সম্পাদক মিজানুর রহমান বিপুল বলেন, মহামারী আকারে ধারণ করা করোনাভাইরাস বাংলাদেশকে আক্রান্তের পর থেকেই বাংলাদেশ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা সাধ্য মতো মমতাময়ী নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সংকট সময়ে কষ্টে থাকা, বিপদে পড়া সাধারন মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। আমি ব্যক্তিগতভাবে পারিবারিক অর্থায়নে আমার সাধ্যমত আমার বিবেকের তাড়নায় নৈতিক দায়িত্ববোধ নিম্নআয়ের পরিবারের দুঃখ-কষ্ট লাঘবে পাশে থাকার করছি এবং অব্যাহত থাকবে যথাসাধ্য।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়, মুজিবুর রহমান, সাবেক সহ-সম্পাদক সাদেক হোসাইন টিপু, সাবেক সদস্য রকিবুল হাসান রকি, নেছারুল করিম, ইয়াছির আরাফাত, মারুপ ইসলাম, সাবেক সদস্য রায়হান রেজা, ফয়সাল খান, সৈয়দ আমিন হোসেন,তাসফিকুল আরেফিন রাতুল, ফরাজী সজীব জাহেদ মির্জা আরো অনেক নেতা।

ব্রেকিংনিউজ/এমটি/এমএইচ

bnbd-ads