করোনা প্রতিরোধে ১ দিনের বেতন দিবে চবি অফিসার সমিতি

চবি করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২০, বুধবার
প্রকাশিত: ১১:৩৩

করোনা প্রতিরোধে  ১ দিনের বেতন দিবে চবি অফিসার সমিতি

করোনাভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগ মোকাবিলায় এক দিনের বেতনের অর্থ দান করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি।

বুধবার (২৫ মার্চ) অফিসার সমিতির কার্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপাচার্য, রেজিস্ট্রার এবং হিসাব নিয়ামক বরাবর চিঠি দেন তারা।

বিষয়টি ব্রেকিংনিউজকে নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী বলেন, আমরা অফিসার সমিতি সবসময় গণমানুষের পক্ষে কাজ করি। মানবিক দিক বিবেচনা করে সর্বপ্রথম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সকল সদস্য এ বিষয়ে এগিয়ে আসবে এ বিশ্বাসকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের অফিস বন্ধ হওয়ার আগেই আজকে সকালে কার্যকরী কমিটির সভা আহবান করি। সভায় সকল নেত্রীবৃন্দ সর্বসম্মতভাবে এ সিদ্ধান্তে উপনিত হয় তারা ভবিষ্যত দুর্যোগ মোকাবেলার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে তহবিল গঠনে সহযোগিতা করতে ইচ্ছুক। এ ব্যাপারে কার্যকরী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমরা রেজিস্ট্রার মহোদয়কে লিখিতভাবে জানিয়েছি। সদয় অবগতির জন্য চিঠির অনুলিপি দিয়েছি উপাচার্য মহোদয়কে। আমি মনে করি আমাদের বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সমিতি বিশেষ করে শিক্ষক সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়ন এগিয়ে আসবে।

ব্রেকিংনিউজ/তুহিন/এমজি

bnbd-ads