অবশেষে প্রকাশ্যে আসলেন তাপসীর প্রেমিক!

বিনোদন ডেস্ক
১৪ মে ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১২:২০ আপডেট: ১২:২৯

অবশেষে প্রকাশ্যে আসলেন তাপসীর প্রেমিক!

প্রেম করছেন তাপসী পান্নু? কানাঘুষো এমনটাই শোনা যাচ্ছিল বলিউডে, গতকাল এই কথাই স্বীকার করে নিয়ে সত্যিটা জানিয়েছেন বলি তারকা। 

তিনি সম্পর্কে রয়েছেন, এই কথা গতকাল স্বীকার করেছেন তাপসী। ডেনমার্কের বাসিন্দা ব্যাডমিন্টন খেলোয়াড় মেথিয়াস বো-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী পান্নু।

মঙ্গলবার তাপসী এক সাক্ষাৎকারে বলেছেন, ” আমি কোনও বিষয় নিয়েই কারোর কাছে কিছু লুকোতে চাই না। এই মুহূর্তে আমার জীবনে কেউ রয়েছে, সে কথা আমি গর্বের সঙ্গে স্বীকার করে নিচ্ছি। তবে আমি এখন শুধু আমার প্রেম নিয়েই কথা বলবো, আর সেটা খবরের শিরোনামে উঠে আসবে, তেমনটা যেন না হয়। আমি যদি এখন শুধুই আমার প্রেম নিয়ে কথা বলি, আর এটাই শুধু এখন আলোচনার বিষয় হয়ে ওঠে তাহলে আমার এতদিনের কাজ, কেরিয়ার, পরিশ্রম সব বৃথা। আমার কাছে কাজের কথাই আগে।”

তাপসী আরও জানান, “তবে এটা ঠিক, আমি কারোর সঙ্গে সম্পর্কে রয়েছি। আর এটা আমার পরিবারের সবাই জানে। কারণ, আমার কাছে, আমার বাবা-মা, বোন পরিবারের সকলে খুবই গুরুত্বপূর্ণ। বাবা-মা ওকে পছন্দও করেন। বাবা-মায়ের সম্মতি ছাড়া আমার পক্ষে কোনও সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়।”

তাপসীর সঙ্গে সম্পর্কে থাকা ওই ডেনমার্কের ব্যাডমিন্টন তারকা ২০১২ সালে অলিম্পিকে রূপা জেতেন, এমনকি ইউরোপিয়ান চ্যাম্পিয়ানশিপে সোনাও জিতেছেন তাপসীর বর্তমান বয়ফ্রেন্ড মেথিয়াস বো। 

২০১৪ সালে ভারতে একটি অনুষ্ঠানে ব্যাডমিন্টন খেলতে এসে তাপসীর সঙ্গে আলাপ হয়। তারপরেই ধীরে ধীরে বো’র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তাপসী।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads