শ্রমিকদের বাড়ি ফেরাতে পথে ১০টি বাস ছাড়ছেন সোনু!

বিনোদন ডেস্ক
১২ মে ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০১:১১ আপডেট: ০১:১৩

শ্রমিকদের বাড়ি ফেরাতে পথে ১০টি বাস ছাড়ছেন সোনু!

দৈনন্দিন খাদ্যের ব্যবস্থার পাশাপাশি এবার দিন মজুরদের ঘরে ফেরাতে বদ্ধপরিকর সোনু সুদ। নিজ উদ্যোগেই তিনি মুম্বাই থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে বিশেষ বাসের ব্যবস্থা করেছেন বলে জানা গিয়েছে।

লকডাউন শুরু হওয়ায় আগেই মুম্বাইতে থাকা দিন মজুর ও ভিন রাজ্যের ভ্রাম্যমাণ শ্রমিকদের দৈনিক খাবারের ব্যবস্থা করেন সোনু। এবার এই কঠিন সময়ে প্রত্যেকটি পরিযায়ী শ্রমিক যাতে নিজের বাড়ির লোকের সঙ্গে দিন কাটাতে পারে সেই কথা মাথায় রেখেই নিজের প্রচেষ্টায় ১০টি বাসে করে মুম্বাইতে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছেন অভিনেতা। 

এই বিষয়ে মহারাষ্ট্র সরকারের তরফ থেকে বিশেষ অনুমতি পেয়েই এই গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছেন সোনু।

সূত্রের খবর, আজই মুম্বাই থেকে ওই ১০টি বাস কর্ণাটকের উদ্দেশ্যে রওনা দেবে বলে জানা গিয়েছে। এরপরে দেশের ভিন রাজ্যের সরকারের অনুমতি পেলেই পরিযায়ী শ্রমিকদের জন্য আরও বেশি করে বাস ছাড়ার ব্যবস্থা করবেন সোনু।

বলিউডের তারকাদের মধ্যে সোনু এই কঠিন পরিস্থিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। এর আগে মুম্বাইতে করোনার সঙ্গে যুদ্ধ করা স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের থাকার জন্য নিজের বিলাসবহুল হোটেলের দরজা খুলে দিয়েছিলেন সোনু। এবারে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিলেন অভিনেতা।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads